আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর মতিন সাউদকে গণসংবর্ধনা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬৬নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর আব্দুল মতিন সাউদকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।বুধবার(১২ ফেব্রয়ারি)বাদ মাগরিব ডেমরায় কোদালদোয়ার মদিনাবাগে এ গণসংবর্ধনা দেয়া হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব আলহাজ্ব আবু তাহেরের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মদিনাবাগ পঞ্চায়েত কমিটির সভাপতি জনাব মোঃ সাহবুদ্দিন,জনাব মোস্তফা হুজুর প্রমুখ। এ সময়ে ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, ৬৬নং ওয়ার্ডবাসী একজন সৎ ও যোগ্য ব্যক্তি হিসেবে আব্দুল মতিন সাউদকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন। তিনি গণমানুষের সেবার প্রত্যয় নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। অতীতেও তিনি প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। আমরা বিশ্বাস করি, নব নির্বাচিত কাউন্সিলর আব্দুল মতিন সাউদ ৬৬নং ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে ওয়ার্ডের সকল প্রকার সমস্যাদি দূর করে একটি আদর্শ ওয়ার্ডে রূপান্তরিত করবেন। আমরা তার প্রতি এ প্রত্যাশাই ব্যক্ত করছি।

নব নির্বাচিত কাউন্সিলর আব্দুল মতিন সাউদ বলেন, আমি ৬৬নং ওয়ার্ডের মদিনাবাগবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে জয়যুক্ত করে আমাকে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দান করেছেন। আমি আপনাদেরকে সাথে নিয়ে সন্ত্রাস, মাদকসহ সকল প্রকার অনিয়ম দুর্নীতি রোধ করে ৬৬নং ওয়ার্ডকে শান্তি-শৃঙ্খলা বেষ্টিত একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আমি আপনাদের সকলের নিকট সর্বাত্মক সহযোগিতা ও দোয়া কামনা করছি।